বান্দা ও আল্লাহর মধ্যে কথা !



👉আমি বল্লাম, 'আমি ব্যার্থ,'

(২৩;১)

আল্লাহ বলছেনঃ- "বিশ্বাসীরা সফল হবে।"

👉আমি বল্লাম, ’জীবনে আনেক কষ্ট,'

(৯৪;৬)

আল্লাহ বলছেনঃ- "নিশ্চয় কষ্টের সাথে স্বস্তি আছে।"

👉আমি বল্লাম, ’আমাকে কেউ সাহায্য করে না,'

(৩০;৪৭)

আল্লাহ বলছেনঃ- "মু'মিনদের সাহায্য করা আমার দ্বায়িত্ব।"

👉আমি বল্লাম, ’আমি দেখতে খুবই কুৎসিত,'

(৯৫;৪)

আল্লাহ বলছেনঃ- "মানুষকে সৃষ্টি করেছি সুন্দর আকৃতিতে।"

👉আমি বল্লাম, ’আমার সাথে কেউ নেই,'

(২০;৪৬)

আল্লাহ বলছেনঃ- "ভয় করোনা, আমি মু'মিনদের সাথে আছি।"

👉আমি বল্লাম, ’আমার পাপ অনেক বেশি,'

(২;২২২)

আল্লাহ বলছেনঃ- "আমি তওবাকারীদের ভালোবাসি।"

👉আমি বল্লাম, ’আমি সব সময় অসুস্থ থাকি,'

(১৭;৮২)

আল্লাহ বলছেনঃ- "আমি কোরআন কে সকল রোগের নিরাময় (শেফা) করে পাঠিয়েছি।"

👉আমি বল্লাম, ’এই দুনিয়া আমার ভালো লাগে না,'

(৯৩;৪)

আল্লাহ বলছেনঃ- "নিশ্চয়ই পরকাল, ইহকাল অপেক্ষা উওম।"

👉আমি বল্লাম, ’বিজয় অনেক দূরে,'

(২;২১৪)

আল্লাহ বলছেনঃ- "আমার সাহায্য একান্ত নিকটবর্তী।"

👉আমি বল্লাম, ’আমার জীবনে খুশি নেই,'

(৯৩;৫)

আল্লাহ বলছেনঃ- "শীঘ্রই তোমার রাব্ব তোমাকে এত দিবেন যে, তুমি খুশি হয়ে যাবে।"

👉আমি বল্লাম, ’আমি সব সময় হতাশ,'

(৩;১৩৯)

আল্লাহ বলছেনঃ- "তোমারা নিরাশ হইয়ো না, এবং দুঃক্ষ করো না।"

👉আমি বল্লাম, ’আমার পরিকল্পনা সফল হচ্ছে না,'

(৩;৫৪)

আল্লাহ বলছেনঃ- "তিনি সর্বোত্তম পরিকল্পনাকারী।"

👉আমি বল্লাম, 'আমার কেউ নেই,'

(৬৫;৩)

আল্লাহ বলছেনঃ- "যে আমার উপর ভরসা করে, তার জন্য আমিই যথেষ্ট।"

(আসুন বেশি বেশি কোরআন এর অর্থ পড়ি,

এবং আল্লাহর উপর ভরসা করি)

Post a Comment

Previous Post Next Post